ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়রকে নিয়ে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ‘দ্য পারফেক্ট ক্যাওস’ নামের তথ্যচিত্রের ট্রেইলার মুক্তি পেয়েছে। এবার জানা গেল ‘দ্য পারফেক্ট ক্যাওসের’ মুক্তির তারিখ।

নেটফ্লিক্সে তথ্যচিত্রটি মুক্তি পাবে আগামী ২৫ জানুয়ারি। তিন পর্বের তথ্যচিত্রটিতে পিএসজি ফরোয়ার্ডের সান্তোস থেকে বর্তমান এবং মাঠের বাইরের জীবন ওঠে এসেছে।

শুধু কি তাই, বার্সেলোনা-পিএসজিতে তার সাবেক ও বর্তমান সতীর্থ মেসি, লুইস সুয়ারেস এবং কিলিয়ান এমবাপ্পেও তাকে নিয়ে কথা বলেছেন। এমনকি দেখা গেছে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও পিএসজির সাবেক ইংলিশ মিডফিল্ডার ডেভিড ব্যাকহামকেও। নেইমারকে বলা হয় মেসি-রোনালদো যুগ পরবর্তী সেরা ফুটবলারদের একজন।

কিন্তু তার ক্যারিয়ার বিতর্কে ভরা। মাঠে ফুটবল নিয়ে নানান কারিকুরি করে বিপুল জনপ্রিয় হলেও তাকে নিয়ে সমালোচনাও কম হয় না। ফলে বহু ফুটবলপ্রেমী যেমন তাকে পছন্দ করেন, আবার অনেকে তাকে অপছন্দও করেন। তবে তার মাঠের রূপ দেখলেও তার ভেতরের অনেককিছুই এতদিন অপ্রকাশ্য ছিল। তার শৈশব থেকে কৈশোর এবং তারকা ফুটবলার হয়ে ওঠার বর্ণিল গল্পই এবার দেখা যাবে তথ্যচিত্রে।